৯ বছরেও হয়নি সন্তান, ফুটন্ত তেলে স্বামীর গোপনাঙ্গ ঝলসে দিলেন স্ত্রী

নিজস্ব প্রতিনিধিঃদ্বিতীয় বিয়ে করতে চাওয়ায় ফুটন্ত তেল দিয়ে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ ঝলসে দিয়েছেন স্ত্রী। ১৪ সেপ্টেম্বর রাজধানীর কামরাঙ্গীচর এলাকায় এ ঘটনা ঘটে।

দগ্ধ ২৮ বছর বয়সী স্বামীর নাম গোলাম মোস্তফা ব্যাপারী। তিনি ইসলামবাগ এলাকায় একটি জুতার দোকানে কাজ করেন।

জানা গেছে, নয় বছর আগে শারমিন আক্তারকে বিয়ে করেন মোস্তফা। এত বছরেও তাদের কোনো সন্তান না হওয়ায় স্ত্রীকে আরেকটি বিয়ে করার কথা জানান তিনি। বিষয়টি প্রথমে মেনে না নিতে চাইলেও পরে মোস্তফার কাছে তিন লাখ টাকা দাবি করেন শারমিন। টাকা নিয়ে অন্যত্র চলে যাওয়ার কথাও জানান স্ত্রী। কিন্তু মোস্তফা এত টাকা দিতে না পারার অপারগতা জানান। এ নিয়ে দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর দ্বন্দ্ব চলছিল।

১৪ সেপ্টেম্বর সকালে ঘুমাচ্ছিলেন মোস্তফা। এ সময় তেল গরম করে স্বামীর গোপনাঙ্গ ঝলসে দিয়ে পালিয়ে যান শারমিন। পরে দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান স্বজনরা। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। ক্ষত না শুকানো পর্যন্ত রোগীর পরবর্তী অবস্থা সম্পর্কে কিছু বলা যাবে না বলে জানিয়েছেন চিকিৎসকরা।

কামরাঙ্গীরচর থানার ওসি (তদন্ত) মোস্তফা আনোয়ার বলেন, ঘটনার পরদিন হত্যাচেষ্টার অভিযোগ এনে শারমিনের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগীর বাবা সিরাজুল ইসলাম ব্যাপারী। মামলার পরিপ্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়েছে। জবানবন্দিতে নিজের দোষ স্বীকার করেছেন শারমিন। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here