ঘরের সিলিংয়ে মিলল ১০ কোটি টাকার ‘আইস’

কক্সবাজার প্রতিনিধি:কক্সবাজারের টেকনাফ উপজেলায় বসতবাড়ির সিলিং থেকে প্রায় ১০ কোটি টাকা মূল্যের দুই কেজি ওজনের ক্রিস্টেল মেথ বা আইস জব্দ করা হয়েছে। এ সময় এক পাচারকারীকে আটক করেছেন বিজিবি সদস্যরা।

বুধবার (২২ সেপ্টেম্বর) রাত ১১টায় টেকনাফস্থ ২ বিজিবি ব্যাটালিয়ানের এক সংবাদ সম্মেলনে অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সাল হাসান খান এসব তথ্য নিশ্চিত করেন।

আটককৃত পাচারকারী হলেন, টেকনাফ সদরের মিঠাপানির ছড়া এলাকার মো. সোনা মিয়ার ছেলে মুজিব।

তিনি জানান, বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে টেকনাফস্থ ২ বিজিবির অপারেশন অফিসার মুহতাসিম শাকিলের নেতৃত্বে বিজিবির একটি দল গোপন সংবাদে টেকনাফ সদরের মিঠাপানির ছড়া মুজিবের বাড়িতে অভিযানে যায়। এ সময় বিজিবির অবস্থান বুঝতে পেরে মুজিব পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে ধাওয়া করে আটক করেন বিজিবি সদস্যরা।

পরে তার দেয়া স্বীকারোক্তি মতে, বসতবাড়ির সিলিংয়ের ওপর কৌশলে লুকিয়ে রাখা দুই কেজি ওজনের ক্রিস্টাল মেথ বা আইস উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১০ কোটি টাকা বলে জানায় বিজিবি। উদ্ধার ক্রিস্টাল মেথ বা আইসসহ আটক পাচারকারী মুজিবকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে আইনি-ব্যবস্থা নেয়া হচ্ছে।

অধিনায়ক লে.কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, এটি বিজিবির এ যাবতকালের সবচেয়ে বড় চালান উদ্ধার। এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে নিয়মিত মামলা দায়েরের পর জব্দকৃত ক্রিস্টাল মেথ আইসসহ মাদক কারবারিকে টেকনাফ মডেল থানায় সোপর্দ করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি এ অভিযান চলমান থাকবে।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন ২ বিজিবি ব্যাটলিয়ানের উপঅধিনায়ক মেজর রুবায়াৎ কবীর, অপারেশন অফিসার মেজর মুহতাসিম শাকিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here