স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন স্বামী, পথে ঘটলো ‘অনাকাঙ্খিত’ ঘটনা

নিজস্ব প্রতিনিধিঃসিরাজগঞ্জের কামারখন্দে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন স্বামী। তবে পথে ঘটেছে অনাকাঙ্খিত এক ঘটনা। মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বাসের নিচে চাপা পড়ে নিহত হয়েছেন তারা দুজনই।

এরা হলেন- সৈয়দ আব্দুল্লাহ (৩০) ও কেয়া খাতুন (২১)। বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের কামারখন্দ উপজেলার সীমান্ত বাজার এলাকায় বুধবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের সার্জেন্ট সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, সুনামগঞ্জের টাংগুয়ার হাওরে বনভোজন শেষে মোটরসাইকেলে করে স্ত্রীকে নিয়ে পাবনায় শ্বশুরবাড়ি যাচ্ছিলেন আব্দুল্লাহ। পথে তার মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকাগামী একটি বাসের নিচে চলে যায়। এতে ঘটনাস্থলেই আব্দুল্লাহ’র মৃত্যু হয়।

আহত নারীকে উদ্ধার করে সিরাজগঞ্জের একটি হাসপাতালে পাঠানো হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বগুড়ায় পাঠানো হলে পথেই তার মৃত্যু হয়। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এদিকে দুর্ঘটনার পর বাসের চালক ও তার সহকারী পালিয়ে গেছে। বাস ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে বলেও জানিয়েছেন ট্রাফিক সার্জেন্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here