আগামীকাল পিরোজপুর জেলা যুবলীগের বর্ধিত সভা

 

মোঃ নুর উদ্দিন শেখ, পিরোজপুর ঃদীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে আগামীকাল পিরোজপুর জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হতে যাচ্ছে। জেলা যুবলীগের বর্ধিতসভাকে কেন্দ্র করে পিরোজপুর শহর যেনো সেজেছে নব রুপে। পৌরসভার হুলারহাট লঞ্চঘাট থেকে শহরের জেলা শিল্পকলা একাডেমী পর্যন্ত ছেয়ে গেছে নেতাকর্মীদের ব্যানার ফেস্টুনে। জেলা যুবলীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে যুবলীগ ও সাবেক ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। দীর্ঘ প্রায় একযুগ পরে জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে আগামীকাল।

জেলা যুবলীগের বর্ধিত সভার অনুষ্ঠনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মঠবাড়িয়ার কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দিন আহম্মেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য জসিম উদ্দিন মাতুব্বর, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম বদি, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী মাঝহারুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ সম্পাদক গোলাম ফেদৌস ইব্রাহিম, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় কার্যকরী সদস্য মসিউর রহমান মহারাজ, কামরুজ্জামান খান শামীম, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় সদস্য নূরুল ইসলাম হাসিব, নাসির উদ্দিন পিয়াস। বর্ধিত সভার অনুষ্ঠনের সভাপতিত্ব করবেন জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু। বর্ধিত সভার অনুষ্ঠনের সঞাচলনা করবেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী জানান, ব্যাপক আয়োজনের মধ্যে আগামীকাল পিরোজপুর জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হতে যাচ্ছে। ২০১০ সালের ১লা অগষ্ট জেলা যুবলীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছিলো। গুরুত্বপূর্ণ সময়ে জেলা যুবলীগ মাঠে থেকে কাজ করেছে। আশা করবো যারা নতুন নেতৃত্ব আসবে তারাও সুন্দর ভাবে যুবলীগের দায়িত্ব পালন করবে। জেলা যুবলীগের বর্ধিত সভা মানে নীতিনির্ধারনী সভা এ সভায় কেন্দ্রিয় নেতৃবৃন্দ সিদ্ধান্ত নেবেন আগামীর জেলা যুবলীগের রুপরেখা কেমন হবে। আশা করছি একটি সুন্দর বর্ধিত সভা উপহার দিতে পারবো।

জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু জানান, আগামীকালের জেলা যুবলীগের বর্ধিত সভা একটি মাইলফলক হবে। হুলারহাট থেকে শহরের শিল্পকলা একাডেমী পর্যন্ত ৫ কিলোমিটার ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে। নেতাকর্মীরা জেলা যুবলীগের বর্ধিত সভার সফল করার জন্য একসাথে কাজ করে যাচ্ছে। দু:সময়ে যারা যুবলীগের পাশে ছিলো তারাই যুবলীগের নেতৃত্বে আসবে বলে তিনি মনে করেন। তিনি আরো বলেন বিরোধী দল থেকে জেলা যুবলীগের নেতৃত্ব দিয়ে আসছি বিভিন্ন সময়ে দলের সুসময়ে দু:সময়ে দলের পাশে ছিলাম। আশা করছি আগামীকালের জেলা যুবলীগের বর্ধিত সভা সফল ও সুন্দও হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here