স্ত্রীর ওড়না পেঁচিয়ে ফেসবুক লাইভে এসে ব্যবসায়ীর আত্মহত্যা

গাজীপুর প্রতিনিধি:গাজীপুরের পূবাইলে ফেসবুক লাইভে স্বপন চন্দ্র দাস নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। মঙ্গলবার রাত ১টা ৫৫ মিনিটে নিজ ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করে বলে জানায় পুলিশ। স্বপন একই এলাকার নগেন্দ্র চন্দ্র দাসের ছেলে।

পূবাইল থানার এসআই রাসেদুর রহমান জানান, মঙ্গলবার রাত ১টা ৫৫ মিনিটে ফেসবুক লাইভে এসে নিজ বাড়ির শয়নকক্ষে স্বপন চন্দ্র দাস ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন। আত্মহত্যার পুরো দৃশ্য ফেসবুক লাইভে প্রচার করেন। প্রায় ৩০-৩৫ জন ফেসবুক লাইভে আত্মহত্যার দৃশ্যটি সরাসরি দেখতে পান।

তিনি আরো জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।এর আগে দুপুরে স্বপন চন্দ্র দাস নিজের ফেসবুক আইডি থেকে হতাশজনক ক্যাপশন লিখে অনেকগুলো ছবি পোস্ট করেন।

স্থানীয়রা জানান, ফেসবুক লাইভে আত্মহত্যার বিষয়টি জানাজানি হলে তারা কয়েকজন গিয়ে ডাকাডাকি করেন। এসময় দোতলায় ঘুমানো দুই ছেলেকে ডেকে উঠিয়ে স্বপনের ঘরে গিয়ে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায়। পরে স্বপনকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

পূবাইল থানার পরিদর্শক (তদন্ত) শাহ আলম জানান, ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ও লাইভে গিয়ে আত্মহত্যা করার বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here