ফেসবুকে নারী ব্যাংক কর্মকর্তার গোসলের ভিডিও, কলেজছাত্র গ্রেফতার

রাজশাহী প্রতিনিধি:রাজশাহীর বাগমারায় এক নারী ব্যাংক কর্মকর্তার গোসলের দৃশ্য গোপনে ধারণ ও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে এক কলেজছাত্রের বিরুদ্ধে। এ ঘটনায় সামাজিকভাবে হেয়-প্রতিপন্নের শিকার ওই নারী ও তার স্বামী মানসিকভাবে ভেঙে পড়েছেন।

রোববার রাতে এ ঘটনায় অভিযুক্ত দুইজনের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত মুরাদ হোসেন বাগমারা উপজেলার বাসিন্দা ও নাটোরের নবাব সিরাজ উদ দৌলা কলেজের শিক্ষার্থী। আর ভুক্তভোগী নারী ঢাকায় একটি বেসরকারি ব্যাংকে কাজ করেন।

মামলা সূত্রে জানা গেছে, গত ঈদুল আজহার ছুটিতে শ্বশুরবাড়ি বাগমারায় আসেন ভুক্তভোগী নারী। ওই সময় গোপনে তার গোসলের ভিডিও মোবাইলে ধারণ করেন স্থানীয় তরুণ আবদুল আলিম। পরে সেটি বন্ধু মুরাদ হোসেনকে দেন। এরপর ভিডিওটি পাঠিয়ে ওই নারীর কাছে মোটা অংকের টাকা দাবি করেন মুরাদ। পরে টাকা না পেয়ে ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে দেন মুরাদ হোসেন।

ওই ঘটনায় ২২ আগস্ট রাতেই ভুক্তভোগীর স্বামী বাগমারা থানায় পর্নোগ্রাফি আইনে দুই তরুণের নামে মামলা করেন। অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় রাতেই মুরাদ হোসেনকে গ্রেফতার করা হয়।

বাগমারা থানার এসআই সাজ্জাদ হোসেন বলেন, অভিযোগ পাওয়ার পরই অভিযান চালিয়ে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্যজনকে গ্রেফতারে অভিযান চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here