মায়ের সামনে পুড়ল কলেজপড়ুয়া ছেলে

কুমিল্লা প্রতিনিধি:কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নে একটি বাড়িতে লাগা আগুনে পুড়ে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাত ৮টায় ওই ইউনিয়নের খাড়েরা গ্রামে এ ঘটনা ঘটে। বুড়িচং থানার ওসি মো. আলমগীর হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত কলেজছাত্র বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের খাড়েরা গ্রামের অটোরিকশাচালক মমিনের ছেলে আলাউদ্দিন (২১)। তিনি বুড়িচং আব্দুল মতিন খসরু ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিল।

বাকশীমূল ইউনিয়ন পরিষদ সদস্য ফয়েজ আহম্মেদ জানান, আলাউদ্দিনের মানসিক সমস্যা ছিল। তাকে ঘরে শিকল দিয়ে বেঁধে রেখেছিল। আগুন লাগার পর তার মা চেষ্টা করেও তাকে বাঁচাতে পারেনি। আগুনের তীব্রতা বেড়ে যাওয়ায় মায়ের সামনেই সে পুড়ে ছাই হয়। এ সময় তাকে উদ্ধার করতে গেলে মামুন নামে এক যুবক দগ্ধ হয়।

বুড়িচং ফায়ার সার্ভিসের লিডার জহিরুল ইসলাম জানান, এ সংবাদ পেয়ে দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। ঘরের একটি কক্ষ থেকে আলাউদ্দিনের লাশ উদ্ধার করা হয়েছে।

ঘটনার সময় বাড়িতে মৃতের মা ছাড়া কেউ ছিল না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিটের থেকে আগুনের সূত্রপাত হয়। অগ্নিকাণ্ডে দুইটি ঘর ক্ষতিগ্রস্ত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here