ঘরে ঝুলছে মায়ের লাশ, বিছানায় দুধের শিশুর

কুষ্টিয়া প্রতিনিধি:কুষ্টিয়া শহরের থানাপাড়া বাঁধ এলাকা থেকে নয় মাসের ছেলেকে হত্যার পর ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক গৃহবধূ।

বুধবার ভোরে মা ও ছেলের লাশ উদ্ধার করা হয়। এ সময় ঘরে মায়ের লাশ ঝুলন্ত অবস্থায় আর বিছানায় ছিল শিশু জিমের লাশ। নিহত আকলিমা খাতুন থানাপাড়া বাঁধ এলাকার রতনের স্ত্রী।

স্থানীয়রা জানায়, থানাপাড়ার পুরনো বাঁধে স্বামীর সঙ্গে থাকতেন আকলিমা। স্বামীর বাড়ির পাশেই বাবা মাজেদের বাড়ি। স্বামীর বাড়িতে সংস্কারকাজ করায় মঙ্গলবার রাতে বাবার বাড়িতে ৯ মাসের ছেলেকে নিয়ে ঘুমান।

বুধবার ভোরে বাবার ঘরে আকলিমার লাশ ঝুলতে দেখেন প্রতিবেশীরা। পাশেই বিছানায় পড়ে আছে শিশু জিমের লাশ। তাৎক্ষণিক পুলিশে খবর দেন তারা। পরে মা-ছেলের লাশ উদ্ধার করে পুলিশ।

প্রতিবেশীরা জানান, দীর্ঘদিন ধরে মানসিকভাবে অসুস্থ আকলিমা। তার চিকিৎসা চলছিল। তার প্রথম পক্ষের স্বামীর দুটি কন্যাসন্তান রয়েছে। ঘটনার সময় আকলিমার স্বামী একই এলাকায় নিজ বাড়িতে ছিলেন।

কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল ইসলাম জানান, থানাপাড়া বাঁধের একটি বাড়ি থেকে মা-ছেলের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ছেলেকে শ্বাসরোধে হত্যার পর আকলিমা নিজেই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here