মেহেন্দিগঞ্জ প্রেসক্লাব নির্বাচন সম্পন্ন– নজরুল-সভাপতি, জিতু – সম্পাদক

 

মেহেন্দিগঞ্জ প্রতিনিধিঃমেহেন্দিগঞ্জে কর্মরত পেশাদার সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী পরিষদ নির্বাচন ২০২১-২২ বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নির্বাচন পর্যবেক্ষণ করেণ মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন মাসুদ। নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেণ শিক্ষক আক্তার হোসেন খোকন ও ইউপি সচিব ভাস্কর চন্দ্র পাল । নির্বাচন পর্যবেক্ষণে আরো উপস্থিত ছিলেন মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ এর প্রতিনিধি এস.আই মিজানুর রহমান, মেহেন্দিগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি এম ইউসুফ আলী সৈকত, সাধারণ সম্পাদক মো তাজেম আলী, দৈনিক একুশের সময় পত্রিকার সম্পাদক রাজিব তাজ, তৃতীয় মাত্রার মেহেন্দিগঞ্জ প্রতিনিধি আবুল হাশেম সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং উপজেলা ও থানা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ। শনিবার সন্ধ্যা ৭টায় মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের নিজেস্ব কার্যালয়ে অনুষ্ঠিত এই নির্বাচনে সম্পূর্ন গণতান্ত্রিক প্রক্রিয়ায় গোপন ব্যালটের মাধ্যমে উৎসবমুখর পরিবেশে সাংবাদিকবৃন্দ তাদের পছন্দের প্রার্থীদের ভোট প্রদানের মাধ্যমে নির্বাচিত করেছেন।
এতে সর্বাধিক ভোট পেয়ে সভাপতি পদে মোঃ নজরুল ইসলাম, সাধারন সম্পাদক পদে এহসান রেজা জিতু এবং সাংগঠনিক সম্পাদক পদে মোঃ শামিম খান নির্বাচিত হয়েছেন। এছাড়া একক প্রার্থী হওয়ায় বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি পদে আব্দুর রাজ্জাক, যুগ্ম-সাধারন সম্পাদক পদে মনিরুল মোর্শেদ রবিন, কোষাধ্যক্ষ পদে মাহমুদুল হাসান ফরিদ, কার্যকরী সদস্য-১ পদে জাহীদুল বারী খোকন ও কার্যকরী সদস্য-২ পদে নুর মোহাম্মদ জুয়েল। উলে­খ্য, মেহেন্দিগঞ্জে বিভিন্ন ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত পেশাদার সাংবাদিকদের নিয়ে ২০০০ সালে মেহেন্দিগঞ্জ প্রেসক্লাব নামে ঐতিহ্যবাহী এই সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই প্রতি বছর গণতান্ত্রিক প্রক্রিয়ায় গোপন ব্যালটে ভোটের মাধ্যমে সাংবাদিকবৃন্দ তাদের নেতৃত্ব নির্বাচন করে থাকেন। এরই ধারাবাহিকতায় ১৮ই সেপ্টেম্বর (শনিবার) সন্ধ্যায় বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্যে দিয়ে এবং জমকাঁনো অনুষ্ঠানের মাধ্যমে মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী পরিষদ নির্বাচন ২০২১-২২ অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here