গালে চড় মারায় দফায় দফায় হামলা, আতঙ্কে বাড়ি ছাড়ছে ভুক্তভোগীরা

সিরাজগঞ্জ প্রতিনিধি :সিরাজগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দফায় দফায় হামলা-ভাঙচুর ও লুটপাটের ঘটনায় নিরাপত্তা হীনতায় ভুগছেন স্থানীয়রা। সোমবার (১৩ সেপ্টেম্বর) শহরের ধানবান্ধি এলাকায় পুনরায় হামলার ঘটনার পর আতঙ্কে স্থানীয়রা বাড়ি ছাড়তে দেখা গেছে ভুক্তভোগীদের।

স্থানীয়রা জানায়, ১৫ দিন আগে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কার্যালয়ের সামনে রিকশাচালক হাবিবের সঙ্গে ধানবান্ধি গ্রামের দুলালের ছেলে আশিক ও শাকিলের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে আশিক ও শাকিল রিকশাচালকের গালে চড় মারেন। বিষয়টি তাৎক্ষণিক মীমাংসা হলেও আশিক ও শাকিল সংঘবদ্ধ দল নিয়ে হামলা চালায়। তারা দফায় দফায় ওই এলাকায় হামলা চালায়। আবারও দুই এলাকার লোকজন মীমাংসা করে দেন। এরপর সোমবার ভোরে ফের হামলা চালিয়ে ওই এলাকার ২৫টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করে। এ সময় তারা বাড়িঘর আগুনে পুড়িয়ে দেওয়ার হুমকি দেন। এ ভয়ে আসবাবপত্র অন্যত্র সরিয়ে নিচ্ছে স্থানীয়রা।

স্থানীয় আব্দুল হাকিম, বিউটি খাতুন, কালাম, লুৎফা ও আজাদ অভিযোগ করেন, যে কোনো সময় আমাদের এলাকা আগুন লাগিয়ে পুড়িয়ে দিতে পারে। তাই আমরা পরিবার ও আসবাবপত্র অন্যত্র সরিয়ে নিয়ে যাচ্ছি।

সিরাজগঞ্জ সদর থানার ওসি নজরুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। একজনকে আটক করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সিরাজগঞ্জ সার্কেল) সৌপ্তিক আহম্মেদ বলেন, হামলাকারীদের চিহ্নিত করা হয়েছে। নিরাপত্তার স্বার্থে ভোর থেকেই বিএল স্কুল রোডে অতিরিক্ত স্টাইকিং ফোর্স নিয়োজিত করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here