২০ টাকা হাতে দিয়ে দুই শিশুকে ধর্ষণ, বৃদ্ধের ৬০ বছর কারাদণ্ড

জয়পুরহাট প্রতিনিধি :জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বীরনগর গ্রামে দুই শিশুকে ধর্ষণের পৃথক মামলায় আবু সালাম নামে এক বৃদ্ধের ৬০ বছরের কারাদণ্ড দিয়েছে আদালত। একই আদেশে তাকে ৩ লাখ টাকা জরিমানা ও তা অনাদায়ে আরও ৩ বছরের কারাদণ্ডের আদেশ দেয় আদালত।

মঙ্গলবার দুপুরে জয়পুরহাট নারী ও শিশু নির্যাতন ট্র্যাইব্যুনালের বিচারক রুস্তম আলী এ আদেশ দেন। নারী ও শিশু নির্যাতন আদালতের স্পেশাল পিপি ফিরোজা চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। দণ্ডপ্রাপ্ত আবু সালাম ওই গ্রামের মৃত বাচ্চা মোল্লার ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১৪ জুলাই সকালে পাঁচবিবির বীরনগর পূর্বপাড়ার একটি বাড়িতে দুই শিশু বান্ধবী দুধ নিতে যায়। দুধ নিয়ে বাড়ি ফেরার পথে ১১টার দিকে ওই এলাকার আবু সালাম শিশু দুটিকে তার বাড়িতে টিভি দেখানোর প্রলোভনে নিয়ে যায়।

এ সময় শিশু দুটির হাতে ২০ টাকা দিয়ে নিজ ঘরের দরজা বন্ধ করে পর্যায়ক্রমে ধর্ষণ করে। পরবর্তীতে শিশু দুটিকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয় এবং শিশু দুটির বাবা বাদী হয়ে থানায় পৃথক মামলা দায়ের করেন।

আইনজীবী ফিরোজা চৌধুরী বলেন, মামলার পর পুলিশ আসামিদের গ্রেফতার করেন। আসামি আদালত থেকে জামিন নিয়ে পলাতক আছেন। দীর্ঘ শুনানি শেষে মঙ্গলবার আসামির অনুপস্থিতেই এই রায় ঘোষণা দেন আদালতের বিচারক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here