ব্লেড দিয়ে নিজেই কাটলেন নিজের গলা

শরীয়তপুর প্রতিনিধি:শরীয়তপুর সদর উপজেলায় তন্ময় মাঝি নামে এক ব্যক্তি ব্লেড দিয়ে নিজেই নিজের গলা কেটেছেন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার শৌলপাড়া ইউনিয়নের শৌলপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

তন্ময় মাঝি ওই ইউনিয়নের পশ্চিম সারেঙ্গা গ্রামের ইউসুফ মাঝির ছেলে। তিনি একজন মানসিক ভারসাম্যহীন।

প্রত্যক্ষদর্শীরা ও স্থানীয়রা জানাযন, আজ বেলা সাড়ে ১১টার দিকে তন্ময় শৌলপাড়া বাজারের পাশের সড়কে নিজেই নিজের গলা ব্লেড দিয়ে কাটে। পরে অজ্ঞান হয়ে সড়কে পড়ে থাকতে দেখে আশপাশের লোকজন বিষয়টি দেখতে পেলে তন্ময়ের পরিবারকে খবর দেয়। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে। পরে আশঙ্কাজনক অবস্থায় শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষণিক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তার মানসিক সমস্যা রয়েছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সুমন কুমার পোদ্দার বলেন, সদর উপজেলার শৌলপাড়া থেকে গলায় ক্ষত অবস্থায় তন্ময় নামের এক রোগী হাসপাতালে আনা হয়েছিল। গলাটি ধারালো অস্ত্র দিয়ে কাটা হয়েছে। ক্ষতটির গভীরতা ছিল এক ইঞ্চি ও পাশে ছিল ৫ ইঞ্চি। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। তবে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় রোগীটি বাঁচার সম্ভাবনা কম।

শরীয়তপুর সদরের পালং মডেল থানার ওসি মো. আক্তার হোসেন বলেন, বিষয়টি আমি জেনেছি। তবে মানসিক সমস্যা থেকেই সে এ ঘটনা ঘটাতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here