বুধবার কারামুক্ত হবেন পরীমনি

গাজীপুর প্রতিনিধি:আলোচিত চিত্রনায়িকা পরীমনি আদালত থেকে জামিন লাভ করলেও মঙ্গলবার তিনি কারামুক্ত হতে পারছেন না। তার জামিন সংক্রান্ত কাগজপত্র কারাগারে এসে না পৌঁছানো তাকে মঙ্গলবার মুক্তি দেয়া সম্ভব হচ্ছে না বলে কারা সূত্র জানিয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের জেলার (ভারপ্রাপ্ত) সৈয়দ শাহ শরীফ।

তিনি বলেন, সন্ধ্যা ৬টা পর্যন্ত পরীমনির জামিনের কাগজপত্র কারাগারে এসে পৌঁছায়নি। তাই আজ তার জামিন হলেও কারাগার থেকে তিনি মুক্তি পাচ্ছেন না।

তবে কারাগারে তার জামিনের কাগজপত্র পৌঁছালে তা যাচাই-বাছাই শেষে তাকে মুক্তি দেওয়া হবে। এর আগে মঙ্গলবার দুপুরে ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ পরীমনির জামিনের আদেশ দেন।

পরীমনির জামিনের খবর পেয়ে বিকেল থেকে কারাফটকে ভিড় করেতে থাকে উৎসুক জনতা।

দেশের আলোচিত চিত্রনায়িকা পরীমনি আজ কারামুক্ত হচ্ছেন এমন খবরে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের প্রধান ফটকে ভিড় করছেন স্থানীয় উৎসুক জনতা। দুপুরে ঢাকার আদালতে চিত্র নায়িকা পরীমনি জামিন লাভ করেন।

মঙ্গলবার রাতে পরিমনির জামিন সংক্রান্ত কাগজপত্র কারাগারে এসে পৌঁছলে তা যাচাই-বাছাই শেষে বুধবার সকালে তাকে মুক্তি দেয়া হতে পারে বলে জানিয়েছে কারা সূত্র।

এ দিকে চিত্র নায়িকা পরীমনিকে এক নজর দেখার জন্য বিপুল সংখ্যক উৎসুক জনতা ভিড় করে কারা ফটকে সামনে। সময়ের সঙ্গে সঙ্গে জনতার ভিড় আস্তে আস্তে বেড়ে যায়। কারা ফটকের সামনে উৎসুক জনতা ছাড়াও বিপুলসংখ্যক গণমাধ্যম কর্মী এসে হাজির হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here