ম্যানসিটিতে আরো ৬ বছর থাকছেন দিয়াস

স্পোর্টস ডেস্ক:ইংলিশ প্রিমিয়ার লিগের  (ইপিএল) দল ম্যানচেস্টার সিটিতে অভিষেক মৌসুমেই আলো ছড়ানো রুবেন দিয়াসের পারফরম্যান্সে দারুণ খুশি হয়েছেন কোচ পেপ গার্সিওলা। ক্লাব কর্তৃপক্ষও আনন্দিত। তাই পর্তুগিজ এই ডিফেন্ডারের সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ আরো এক বছর বাড়িয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।

সবমিলিয়ে আগামী ২০২৭ সাল পর্যন্ত দিয়াসের সঙ্গে চুক্তি করেছে ম্যানচেস্টার সিটি। সোমবার এক বিবৃরিতে বিষয়টি নিশ্চিত করেছে ক্লাব কর্তৃপক্ষ।

গত বছর বেনফিকা থেকে ছয় বছরের চুক্তিতে সিটিতে আসেন দিয়াস। প্রথম মৌসুমেই দলে জায়গা পাকা করেন এই ফুটবলার। দলটিকে লিগ শিরোপা জেতাতে বড় অবদান রাখেন তিনি। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালেও খেলে তারা।

গত মৌসুমে দুর্দান্ত পারফরম্যান্সে ইপিএলের মৌসুম সেরা খেলোয়াড়ের পুরস্কার জেতেন দিয়াস। একই সঙ্গে ইংলিশ ফুটবলের বর্ষসেরা খেলোয়াড়ও হন ২৪ বছর বয়সী এই মিডফিল্ডার।

২০২১-২২ প্রিমিয়ার লিগে এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে সাতে আছে গার্দিওলার দল। শীর্ষে থাকা টটেনহ্যাম হটস্পার থেকে ৩ পয়েন্ট পিছিয়ে তারা। আন্তর্জাতিক ফুটবলের বিরতি শেষে আগামী ১১ সেপ্টেম্বর ঘরের মাঠে লেস্টার সিটির বিপক্ষে খেলবে দলটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here