দুই ভাবির পাহারায় গৃহবধূকে ধর্ষণ, দেবর গ্রেফতার

রংপুর প্রতিনিধি:রংপুরের মিঠাপুকুরে চেতনানাশক মেশানো জুস পান করিয়ে গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে জোবাইদুল ইসলাম নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত জোবাইদুল ইসলাম ওই উপজেলার লতিবপুর ইউনিয়নের অভিরামপুরের আব্দুল মজিদের ছেলে।

পুলিশ ও ধর্ষণের শিকার গৃহবধূর পরিবার সূত্রে জানা গেছে, গত ১৭ এপ্রিল (৪ রমজান) ওই গৃহবধূকে ইফতারের দাওয়াত দেয় জোবাইদুল। ইফতারে চেতনানাশক মেশানো জুস পান করিয়ে তাকে অচেতন করে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনাটি মোবাইলে ভিডিও করেন জোবাইদুল ইসলামের দুই ভাবি শাপলা বেগম ও রাশেদা বেগম। পরবর্তীতে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণের শিকার গৃহবধূকে একাধিকবার ধর্ষণ করে জোবাইদুল।

আরো জানা গেছে, ধর্ষণের শিকার গৃহবধূর স্বামী চাকরি সূত্রে ঢাকায় থাকতেন। এ কারণে বিষয়টি এতদিন গোপন থাকে। কয়েকদিন আগে আবারো ভাবি শাপলা বেগমের বাসায় তাকে রাত কাটানোর প্রস্তাব দেয় জোবাইদুল। এরপরই তিনি পুরো বিষয়টি স্বামীকে খুলে বলেন। পরে স্বামীর পরামর্শে গতকাল রোববার রাতে চারজনের বিরুদ্ধে মামলা করেন ওই গৃহবধূ। রাতেই জোবাইদুলকে গ্রেফতার করে পুলিশ।

মিঠাপুকুর থানার ওসি জাকির হোসেন বলেন, জোবাইদুল ইসলামকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here