বাউফলে পিতা-পুত্রের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

বাউফল  প্রতিনিধিঃপটুয়াখালীর বাউফলে পুত্রের নির্যাতনের শিকার হয়েছেন মর্ম্মে পিতা মোসলেম উদ্দিন মিয়া সংবাদ সম্মেলন করেছেন। সোমবার (৩০ আগষ্ট) বেলা সাড়ে ১১টায় বাউফল প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে ছেলে মনিরুল ইসলাম শাহিনের বিরুদ্ধে নির্যাতিত বাবা মোসলেম উদ্দিন মিয়া বিভিন্ন অভিযোগ করেন।
বাউফল চন্দ্রপাড়া এলাকার বাসিন্দা মোসলেম উদ্দিন মিয়া সংবাদ সম্মেলনে জানান, তার ছেলে মনিরুল ইসলাম শাহিন আমার পরিবার সহ এলাকার মানুষ জনের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করিতেছে। সে একজন চাঁদাবাজ, সন্ত্রাস ও ভূমিদস্যু। সে গ্রামে কোন সালিশ ব্যাবস্থা মানে না। গায়ের জোরে চলিয়া বেড়ায়, সাধারন মানুষের উপর বেআইনি আক্রমন ও বিভিন্ন অপকর্ম করে। আমি ও আমার পরিবারের সদস্যগন অপকর্মমূলক কর্মকান্ডে বাধাঁ দিলে বিভিন্ন সময় আমি ও আমার পরিবারের সদস্যগনদের মারধর করে। একপর্যায়ে আমার স্ত্রী শাহিনের (ছেলে) বিরুদ্ধে ৬আগষ্ট ২০২০ থানায় জিডি করে। জিডি নং ২৬৫। জিডির ঘটনা জানিতে পারিয়া আমাকে ও আমার স্ত্রীকে আবার মারধর করে ঘরের বিভিন্ন মালামাল ভাংচুর করে। আমার স্ত্রী আবার বাদী হয়ে ছেলে শাহিনের বিরুদ্ধে সি-আর মোকাদ্দমা ২০৪/২০ মামলা করে। এরপরে হাতপায়ে ধরিয়া ভাল হয়ে যাবে মর্ম্মে আপোষে মামলা তুলিয়া আনে। পরে আবার আমাদেরকে মারধর করা সহ বিভিন্ন অপকর্ম করলে ছেলে শাহিনের বিরুদ্ধে ১আগষ্ট ২০২১ বাউফল থানায় জিডি করি। তার বিরুদ্ধে সি-আর মোকাদ্দমা ২৭৭/২১ তারিখ ১০/০৮/২০২১, জি,আর ১৩৭/১৮ তারিখ ০২/০৫/২০১৮, জি,আর ৩২০/১৭ তারিখ ০৬/০৯/২০১৭, জি,আর ৩৬১/১৭ তারিখ ০৮/১০/২০১৭, জি,আর ২৬৪/২০ তারিখ ২২/১১/২০২০, ধর্ষন চেষ্টা অপরাধ জি,আর ২৬৫/২০ তারিখ ২৩/১১/২০২০ সহ একাধিক মামলা আছে।
এদিকে বেলা ৩টার দিকে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বাউফল উপজেলা শাখার অফিস কক্ষে মনিরুল ইসলাম শাহিন তার পরিবারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে তিনি জানান, আমার দাদা জীবিত থাকাকালীন তার কাছ থেকে ১৩৫ শতাংশ জমি ক্রয় করি। কুচক্রী মহলের পরামর্শে এই জমি আমার বাবা তাদের নামে লিখে দিতে বলেন। আমার বাবা আজ ৩০ বছর ধরে বেকার। আমার মামা ডা. মো. শিহাব উদ্দিন বরিশাল শেরেই বাংলা মেডিকেল কলেজের সহকারি অধ্যাপক। আমি তার সহযোগিতায় আমার বাবার বড় সন্তান হয়ে আমার ভাই বোনদেরকে লেখাপড়া শিখিয়ে বড় করেছি। আমার জমি আমি তাদের নামে লিখে দিব কেন? এই নিয়ে আমাদের মধ্যে ঝামেলা চলছে।
এ বিষয়ে জানতে চাইলে বাউফল থানার অফিসার ইনচার্জ জানান, মনিরুল ইসলাম শাহিন এর বিরুদ্ধে যদি কোন সুনির্দিষ্ট অভিযোগ থাকে আমরা আইনগত ব্যবস্থা নেব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here