ম্যানসিটিতে যোগ দেওয়া থেকে এক পা দূরে রোনালদো

স্পোর্টস ডেস্ক:বার্সেলোনা ছাড়ার পর সবাই ভেবেছিলেন লিওনেল মেসির পরবর্তী গন্তব্য হতে যাচ্ছে ম্যানচেস্টার সিটি। কিন্তু নাটকীয়ভাবে এখন এই দলে যোগ দেওয়ার অপেক্ষায় ক্রিস্টিয়ানো রোনালদো! এরই মধ্যে স্প্যানিশ অনেক সংবাদমাধ্যম জানিয়েছে, ম্যানসিটিতে যোগ দেওয়া থেকে এক পা দূরে সিআর সেভেন।

ম্যানচেস্টার ইউনাইটেডের হয়েই নিজের অন্যতম সেরা সময় কাটিয়েছেন রোনালদো। ৩৬ বছর বয়সী এই পর্তুগিজ তারকা এখন সাবেক ক্লাবের নগর প্রতিদ্বন্দ্বীদের ডেরায় ঢুকতে আগ্রহী। এরই মধ্যে এজেন্টের মাধ্যমে এ সংক্রান্ত প্রস্তাবও পাঠিয়েছেন বলে জানা গেছে।

একজন স্ট্রাইকারের খোঁজে থাকা ম্যানসিটি এতদিন হ্যারি কেনের দিকে তাকিয়ে ছিল। কিন্তু গতকাল নিজের টটেনহ্যামে থাকা নিশ্চিত করেছেন এই স্ট্রাইকার। যার কারণে সম্ভাবনা বেড়ে গেছে রোনালদোর। দলবদল গুঞ্জনের মধ্যে অবশ্য বুধবার চোট পেয়ে জুভেন্টাসের অনুশীলন ছেড়ে গেছেন সময়ের সেরা এই ফুটবলার।

আরো এক বছর তুরিনের ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ থাকা রোনালদো ম্যানসিটিতে যেতে আগ্রহী বলে জানিয়েছে ফরাসি ক্লাব এলইকুইপ। এরই মধ্যে সিরি-আ তে জুভেন্টাসের প্রথম ম্যাচে তিনি ইচ্ছে করে প্রথম একাদশে নামেননি। এছাড়া জুভেন্টাস তার জন্য কোনো ক্লাবের কাছ থেকে প্রস্তাব না পাওয়ায় নিজেই উদ্যোগী হয়ে এজেন্টকে ক্লাব খুঁজতে বলেছেন তিনি।

২০০৯ সালে রিয়ালে যোগ দেওয়ার আগে ছয় বছর ম্যানইউতে ছিলেন রোনালদো। বিভিন্ন সময়ে এই ক্লাবটিতে তার ফেরার গুঞ্জন উঠলেও এবার তেমন আওয়াজ নেই। এছাড়া নিজেদের স্কোয়াডও পুরোপুরি গুছিয়ে নিয়েছে ওলে গানার শোলসারের দল। রোনালদোর বেতন-ভাতা বহন করার মতো ক্লাবগুলোর মধ্যে একমাত্র ম্যানসিটিই এখন স্ট্রাইকার খুঁজছে।

গত মৌসুমে মেসির দিকে বেশি আগ্রহী থাকলেও এ বছর টটেনহ্যামের হ্যারি কেনের দিকে নজর দিয়েছিলেন পেপ গার্দিওলা। তবে ইংলিশ অধিনায়ক গতকাল টুইট করে নিশ্চিত করেছেন, চলতি মৌসুমেও তিনি স্পার্স শিবিরে থাকছেন।

কেনের টুইটের পর রোনালদোর ম্যানসিটি সম্ভাবনা এখন বেশ উজ্জ্বল। আজ দুই পক্ষের মধ্যে আলোচনা হতে পারে বলে জানা গেছে। এখন জুভেন্টাস রাজি হলেই সিআর সেভেনের সিটিতে যাওয়া সময়ের ব্যাপার মাত্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here