আওয়ামী লীগ সরকার উন্নয়নের প্রতীক: পরিকল্পনা প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিনিধিঃপরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার উন্নয়নের প্রতীক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে দেশের উন্নয়ন করছেন। সোনার বাংলাদেশ গঠনে আমাদের সকলকে আন্তরিক হয়ে কাজ করতে হবে। তাহলেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন হবে।

বৃহস্পতিবার চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলনকক্ষে জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তাদের সঙ্গে উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ঢাকার সঙ্গে মতলব তথা চাঁদপুরের যোগাযোগ আরো সহজ করতে কালীপুর-ভবেরচর সেতু করা হচ্ছে। সেতুর কাজ দ্রুত এগিয়ে চলছে। জেলার উন্নয়ন কাজে আপনাদের সকলের সহযোগিতা লাগবে।

সভায় সভাপতিত্ব করেন চাঁদপুরের ডিসি অঞ্জনা খান মজলিশ। নির্বাহী ম্যাজিস্ট্রেট এনামুল হাসানের সঞ্চলনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এসপি মো. মিলন মাহমুদ, চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যক্ষ অধ্যাপক মো. নাছিম আখতার, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হাবিবুল করিম ও সিভিল সার্জন ডা. মো. সখাওয়াত উল্যাহ।

সভায় মন্ত্রী সকল কর্মকর্তাকে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে জেলার উন্নয়ন কাজ এগিয়ে নিতে নির্দেশনা প্রদান করেন।

সভায় উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. অসিত বরণ দাশ, চাঁদপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মাসুদুর রহমান, চাঁদপুর পুরান বাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মুজমদারসহ সরকারী অন্যান্য দফতরের কর্মকর্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here