বিড়াল দেখে প্রেমিকের চিৎকার, ঘর থেকেই বের ক‌রে দি‌লেন প্রে‌মিকা

মজার খবর ডেস্ক:পোষ্যপ্রেমের অনেক কাহিনী শোনা যায়। অনেক সময় সেই সব কাহিনী রীতিমতো অবাক করে দেয়। এবার তেমনই এক কাহিনী ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা যায়, নিজের পোষা বিড়ালের জন্য প্রেমিকের সঙ্গে ঝগড়া করে তাকে বাড়ি থেকে বের করে দেন পেমিকা।

আর এই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন। তিনি বলেন, বিড়ালটিকে ছাড়া তার বাঁচা সম্ভব নয়। তার কাহিনীটি এরই মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। কাহিনীটি জেনে কেউ কেউ তাকে সমর্থন করেছেন। কেউ কেউ আবার ভিন্ন মতও প্রকাশ করেছেন। ওই পোস্টে যুবতী লিখেছেন, তার কাছে একটি বিড়াল রয়েছে। সেটির নাম মিল্লি। ছোট থেকেই সেটি তার কাছে রয়েছে। তার বয়ফ্রেন্ডের মিল্লিকে পছন্দ নয়। বয়ফ্রেন্ডের কুকুর পছন্দ।

তিনি আরো জানান, প্রথম সাক্ষাতেই তার বয়ফ্রেন্ড জানিয়েছিলে যদি তারা কখনো একসঙ্গে থাকেন তাহলে বিড়ালটিকে ছাড়তে হবে। যদিও সেই সময় বয়ফ্রেন্ডের কথায় ততটা গুরুত্ব দেননি তিনি। তারপর থেকে তার বয়ফ্রেন্ড কখনোই মিল্লিকে গুরুত্ব দেননি। একদিন মিল্লি সোফায় বসেছিল। সেই সময় তার বয়ফ্রেন্ড মিল্লির ওপরে চিৎকার করে ওঠেন। যা দেখে তিনি অত্যন্ত রেগে যান এবং বয়ফ্রেন্ডের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন।

এরপর বয়ফ্রেন্ডকে বাড়ি থেকে বের করে দেন যুবতী। আর তার বয়ফ্রেন্ডও রেগে সেখান থেকে চলে যান। এরপর অনেকদিন তাদের মধ্যে কথা হয়নি। তবে মাথা ঠাণ্ডা হওয়ার পর তারা পরস্পরের সঙ্গে দেখা করেন। তার বয়ফ্রেন্ড নিজের ভুল বুঝতে পারেন। একইসঙ্গে তার ওই আচরণ করা উচিত হয়নি বলেও জানান। আসলে নিজের গার্লফ্রেন্ডের জীবনে একটি বিড়ালের এতটা গুরুত্ব নিয়ে তিনি উদ্বিগ্ন ছিলেন। তবে এই পোস্টটি নেটিজেনরা পড়ে বিভিন্ন ধরনের কমেন্ট করেছেন। কেউ ওই যুবতীর পোষ্যপ্রেমের প্রশংসা করেছেন। কেউ আবার বয়ফ্রেন্ডকে ভরসা না করার পরামর্শও দিয়েছেন।

সূত্র: ডেইলি মিরর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here