পটুয়াখালীতে জেলা আইনজীবি সমিতির উদ্যোগে আলাচনা সভা ও দোয়া অনুষ্ঠান

 

সাঈদ ইব্রাহিম,পটুয়াখালীঃস্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষ্যে পটুয়াখালীতে জেলা আইনজীবি সমিতির উদ্যোগে ১৫ আগষ্ট উপলক্ষ্যে এক আলোচনা সভা দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
২৫ আগষ্ট দুপুরে জেলা জেলা আইনজীবি সমিতি মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আইন জীবি সমিতির ১নং সদস্য সাবেক ধর্মপ্রতিমন্ত্রী ও পটুয়াখালী -০১ আসানের সংসদ সদস্য এ্যাড, মোঃ শাহজাহান মিয়া এম পি। জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাড. মোঃ এনামুল হক এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক এ্যাড আবুল কালাম আজাদ এর সঞ্চালনে আলোচনা করেন সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা সরদার আব্দুর রশিদ, বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আবুল কাশেম, জিপি এ্যাড. মোঃ সাহাবুদ্দিন, পিপি এ্যাড, নজরুল ইসলাম বাদল, এপিপি এ্যাড. কাজী দুলালুর রহমানসহ সিনিয়র ও জুনিয়র আইনজীবিবৃন্দ।
আলোচনা সভা শেষে ১৫ আগষ্ট ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন এটিএন বাংলা ও বাংলাদেশ বেতার এর নিয়মিত আলোচক মাওলানা আমিনুল ইসলাম। আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে সিনিয়র ও জুনিয়র আইনজীবিগন উপস্থিত ছিলেন।

আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আগে জেলা আইনজীবি সমিতি প্রাঙ্গনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here