ডিএমপির পাঁচ থানার ওসি বদলি

নিজস্ব প্রতিনিধিঃঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পাঁচ থানার অফিসার ইনচার্জ হিসেবে পুলিশ পরিদর্শক পদমর্যাদার পাঁচ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। থানাগুলো হলো- সূত্রাপুর, শাহজাহানপুর, রামপুরা, ওয়ারী ও দক্ষিণখান থানা।

সোমবার (১৬ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বিষয়টি জানানো হয়।

বদলিকৃত কর্মকর্তারা হলেন- মতিঝিল থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) মনির হোসেন মোল্লাকে অফিসার ইনচার্জ শাহজাহানপুর থানায়, প্রসিকিউশন বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক মো. মইনুল ইসলামকে অফিসার ইনচার্জ সূত্রাপুর থানায়, শাহজাহানপুর থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলামকে অফিসার ইনচার্জ রামপুরা থানায়, চকবাজার থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কবির হোসেন হাওলাদারকে অফিসার ইনচার্জ ওয়ারী থানায় ও সূত্রাপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মামুনুর রহমানকে দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ হিসেবে বদলি করা হয়েছে।

একই আদেশে শাহজাহানপুর থানার অফিসার ইনচার্জ মো. শহীদুল হককে ডিবি-সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগে, ওয়ারী থানার অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমানকে প্রসিকিউশন বিভাগে, দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ শিকদার মো. শামীম হোসেনকে ডিবি-মতিঝিল বিভাগে ও সূত্রাপুর থানার অফিসার ইনচার্জ মো. আবদুল কুদ্দুছ ফকিরকে ডিবি-সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগে বদলি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here