নববধূকে নিয়ে হানিমুনে নিলয়, ঘুরছেন সাগরপাড়ের জল-জ্যোছ্নায়

বিনোদন:ফেসবুকে পরিচয়, চলতি বছরের জানুয়ারিতে প্রথম দেখা। এরপর কয়েকটা মাস খুব ভালোভাবেই কাটলো তাদের। চুপি চুপি প্রেম করার পর গত ৭ জুলাই তাসনুভা তাবাসসুমকে বিয়ে করেন অভিনেতা ও মডেল নিলয় আলমগীর। বিধি-নিষেধের মধ্যেই সুযোগ মতো হানিমুন সেরে নিচ্ছেন এই নবদম্পতি।

আজ সোমবার সকালে নববধূকে নিয়ে হানিমুনের উদ্দেশ্যে কক্সবাজারেই অবস্থান করছেন নিলয়। এরই মধ্যে হেঁটে বেড়িয়েছেন সমুদ্র সৈকতে। যতদিনই তারা পর্যটন রাজধানীতে থাকবেন, ঘুরে বেড়াবেন সাগরপাড়ের জল-জ্যোছ্নায়।

নিয়ল জানান, আগামী ১৯ আগস্ট পর্যন্ত তারা কক্সবাজারেই থাকবেন। তার পরদিনই তাসনুভা তাবাসসুমের জন্মদিন। আর এদিন সকালেই স্ত্রীকে নিয়ে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে উড়াল দেবেন। বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে বিশেষ দিনটি উদযাপন করতে চান তারা।

নিলয় বলেন, লকডাউনের কারণেই আমরা হানিমুনে যেতে পারছিলাম না। এখন সবকিছু কিছুটা শিথিল হওয়ায় সুযোগটা পেয়েছি। সময়টা নিজেদের মতো করে উপভোগ করতে চাই।

নিলয় জানান, গত বছর লকডাউনে ফেসবুকেই হৃদির সঙ্গে তার পরিচয়। হৃদি পড়াশোনার পাশাপাশি লেখক ও সাংবাদিক হিসেবে কাজ করছেন। প্রাতিষ্ঠানিক কোনো কার্যক্রমে যুক্ত না থাকলেও একটি সমাজসেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠন ‘আহ্বান ফাউন্ডেশন’-এর গণযোগাযোগের দায়িত্ব পালন করছেন তিনি।

উল্লেখ্য, এর আগে ২০১৬ সালে অভিনেত্রী ও মডেল আনিকা কবির শখকে বিয়ে করেছিলেন নিলয়। তবে তাদের সেই বিয়ে খুব বেশি দিন টেকেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here