সিনেমার নগ্ন দৃশ্য ভাইরাল, ‘অশ্লীলতা’ ছড়ানোয় রাধিকাকে বয়কটের ডাক

বিনোদন ডেস্ক:সাহসী দৃশ্যে অভিনয় নিয়ে প্রায়ই আলোচনায় আসেন বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে। বারবার বিতর্কেও জড়িয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে আবারও ‘ট্রেন্ডিং’-এ রয়েছেন রাধিকা আপ্তে। এমনকি বয়কট রাধিকা আপ্তে হ্যাশট্যাগে ছেয়ে গেছে টুইটার। মূলত পুরনো একটি নিনেমার নগ্ন দৃশ্য নিয়েই ফের বিতর্কে জড়ালেন তিনি।

শুক্রবার থেকেই ‘পার্চড’ সিনেমার একটি দৃশ্য ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে রাধিকাকে বিবস্ত্র হয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করতে দেখা যাচ্ছে আদিল হুসেনের সঙ্গে। আর এতেই চটেছেন অসংখ্য নেটিজেন। টুইটারে ‘বয়কট রাধিকা আপ্তে’ দাবি তুলে নেটিজেনরা বলছেন, দেশের সংস্কৃতিকে রক্ষা করার জন্য রাধিকাকে বয়কট করুন।

এর আগে ‘পার্চড’ সিনেমায় ঘনিষ্ট দৃশ্যে অভিনয় প্রসঙ্গে রাধিকা জানিয়েছিলেন, নগ্ন হয়ে ক্যামেরার সামনে অভিনয় করা সেই সময় আমার জন্য সহজ ছিল না। কারণ, তখন আমার শরীর নিয়ে নানা ধরনের সমালোচনা হত। এখন যেমন আমি আমার শরীর নিয়ে কনফিডেন্ট। কোনো ধরনের হীনমন্যতার জায়গাই নেই আর। আমার বডি শেপ এখন গর্ব হয়। আমার এরকম একটা চরিত্রে অভিনয় করা দরকার ছিল, কারণ যখনই তুমি বলিউডে আসবে তোমাকে বলা হবে ছিক এরকম ফিগার বা মুখ না হলে তুমি টিকতে পারবে না।

অভিনেত্রী রাধিকা আপ্তে অভিনয় দক্ষতা দিয়ে ইতোমধ্যেই নিজের শক্ত অবস্থান তৈরি করে নিয়েছেন। তবে এ বিষয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি রাধিকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here