প্রতারণায় চাকরি হারিয়ে ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে উকিল নোটিশ!

 

বাবুগঞ্জ প্রতিনিধি ঃ বরিশালের বাবুগঞ্জে করোনা কালীন সময়ে প্রতারণার মাধ্যমে চাকরি হারানোর অভিযোগ উঠেছে। চাকরি হারিয়ে পরিবার পরিজন নিয়ে এখন মানবেতর জীবনযাপন করছেন ভুক্তভোগী মোক্তার হোসেন। এ ঘটনায় বেসরকারি প্রতিষ্ঠান ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে উকিল নোটিশ করেছেন ওই প্রতিষ্ঠানের সিকিউরিটি গার্ড মোঃ মোক্তার হোসেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের রামপট্টি গ্রামের মোঃ মোক্তার হোসেন হাওলাদার( ৬০) ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারে ২০০৬ সালে যোগদান করেন। যোগদানের পর থেকে সুনামের শহিত চাকরি করে আসছেন। গত কয়েক বছর আগে ঢাকা থেকে তিনি বরিশাল ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারে নিরাপত্তা প্রহরী পদে যোগদান করে।
গত জুন মাসে তিনি শারিরীক ভাবে অসুস্থ হয়ে পড়লে ১মাসের ছুটির জন্য এজিএম এবং ইনচার্জ ল্যাবএইড বরিশাল শাখায় আবেদন করেন। আবেদনকালীন সময়ে কর্তৃপক্ষ সাদা কাগজে স্বাক্ষর রাখেন। পরবর্তীতে যখন মোক্তার হোসেন ছুটি কাটিয়ে চাকরিতে যোগদান করতে যান। তখন তাহার পরিবর্তে লোক নিয়োগ দেয়া হয়েছে বলে জানান। পরে মোক্তার হোসেন চাকরি ফিরে পেতে একাধিক বার কর্তৃপক্ষের কাছে শরণাপন্ন হলে তারা জানান, আপনি চাকরি হতে অব্যহতি চেয়েছেন তাই আপনাকে অব্যহতি দেওয়া হয়েছে।

এবিষয়ে কোন উপায়ান্ত না পেয়ে মোক্তার হোসেন বরিশাল বিজ্ঞ জুডিশিয়াল মাজিস্ট্রেট আদালতের এডভোকেট কাজি সিরাজুল হকের মাধ্যমে একটি কারণ দর্শানোর নোটিশ প্রদান করেন।

এ বিষয়ে বরিশাল ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারের ইনচার্জ আঃ জলিল সিকদার জানান, মোঃ মোক্তার হোসেন কে অব্যহতি দেয়া হয়নি। তিনি নিজেই অব্যহতি নিয়েছেন।
বার্তাপ্রেরক: আরিফ হোসেন
বাবুগঞ্জ(বরিশাল) প্রতিনিধি
মোবাইল নং-০১৭২১৮০৭৮৭৪
তাং-১৪-০৮-২০২১ইং

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here