পটুয়াখালীর কুয়াকাটায় ৪৪পিস ইয়াবাসহ ২ জন গ্রেফতার

 

সাঈদ ইব্রাহিম,পটুয়াখালীঃপটুয়াখালীর কুয়াকাটায় ৪৪পিস ইয়াবাসহ মোঃ আরিফ খান (৩৬) এবং মোঃ তানভির হোসেন সোহাগ (২৭) নামের দুই জনকে গ্রেফতার করেছে মহিপুর থানা পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে উপজেলার কুয়াকাটার ৩নং ওয়ার্ডের আবাসিক হোটেল সৈকত থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। এ সময় আসামী আরিফের জিন্স প্যান্টের ডান পকেটে থাকা সাদা পলিথিনে মোড়ান অবস্থায় ৪৪(চুয়াল্লিশ) পিচ গোলাপি রঙের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। আটককৃত দুই জন আসামির বাড়ি পটুয়াখালী সদর থানার মৌকরন গ্রামে।

মহিপুর থানা পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ রাসেল সঙ্গীয় এবং অফিসার মহিপুর থানা এলাকায় ডিউটি করাকালীন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, কুয়াকাটা পৌরসভার ০৩ নং ওয়ার্ডস্থ আবাসিক হোটেল সৈকতের বি-১ রুমের মধ্যে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে। পুলিশ এ সময় উল্লেখিত স্থানে পৌঁছায় এবং আসামীদের ধৃত করেন এবং জিজ্ঞেসাবাদে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ৪৪পিস ইয়াবা উদ্ধার পূর্বক জব্দ করেন। এ ব্যাপারে মহিপুর থানা পুলিশের এস আই রাশেল বাদী হয়ে একটি মামলা করেছেন যার নং-৩৪০।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিক্তিতে আসামিদের ৪৪পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। তিনি আরও জানান, আসামিদের বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here