বাবুগঞ্জে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার! হত্যার অভিযোগ

বাবুগঞ্জ প্রতিনিধি:বরিশালের বাবুগঞ্জে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় এক গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুর ১ টায় উপজেলার খানপুরা গ্রামে। নিহত জান্নাতুল ফেরদৌস সিফা(১৯) দক্ষিন খানপুরা জামে মসজিদের মুয়াজ্জিম আজাদ হোসেন জুয়েল খানের স্ত্রী। ঘটনার পর থেকে স্বামী জুয়েল খান পলাতক রয়েছে। স্থানীয়রা জানায়, জুয়েল খান জহুরের আজান ও নামাজ আদায় শেষে বাড়ি ফিরে দেখে স্ত্রী জান্নাতুল ফেরদৌস সিফার দেহ ফ্যানের পাখার সাথে ঝুলছে। পরে ডাক চিৎকার দিলে এলাকার লোকজন ছুটে এসে মরদেহটি নামিয়ে ফেলে এবং পুলিশে খবর দেয়। এয়ারপোর্ট থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
এদিকে নিহত সিফার পরিবারের দাবি তাদের মেয়েকে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে। সিফার চাচা কামাল হোসেন ও চাচাতো ভাই রাজিব হোসেন অভিযোগ করে বলেন, এক বছর আগে সিফাকে জুয়েলের সাথে বিয়ে দেয়া হয়। এর মধ্যে কয়েকবার সিফাকে নির্যাতন করা হয়েছে। আমরা সামাজিক অবস্থানের কথা চিন্তা করে কাউকে কিছু বলিনি। আমরা এই হত্যা কান্ডের তদন্ত পূর্বক শাস্তি কামনা করি।
স্বামী আজাদ হোসেন জুয়েল খান গাঁ ঢাকা দেওয়ায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি । তবে তার মায়ের সাথে কথা বলে জানাযায় , কিছুদিন যাবৎ স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া চলে আসছে। তবে ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না।
এয়ারপোর্ট থানার ওসি কমলেশ হালদার বলেন, ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে না পেলে আসল ঘটনা জানা যাবে। নিহতের পরিবার লিখিত অভিযোগ দিলে আমলে নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here