যেভাবে আটক হলেন চয়নিকা চৌধুরী

নিজস্ব প্রতিনিধিঃচিত্রনায়িকা পরীমণিকে মাদক মামলায় গ্রেপ্তারের পর তার অপকর্মের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে কয়েকজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরীমণির অপকর্মের পেছনে নাট্য ও চলচ্চিত্র নির্মাতা চয়নিকা চৌধুরীর সহযোগিতা রয়েছে কিনা সেজন্য চয়নিকার গতিপথ অনুসরণ করে পুলিশ।

শুক্রবার (৬ আগস্ট) রাজধানীর পান্থপথ এলাকায় চয়নিকা চৌধুরী একটি বেসরকারি টেলিভিশনে অনুষ্ঠানে অংশ নেয়া শেষে সন্ধ্যায় বাসায় ফেরার পথে গোয়েন্দা পুলিশের তল্লাশির মুখে পড়েন তিনি। এসময় চয়নিকা চৌধুরী গণমাধ্যমের সঙ্গে কথা বলেন। তার মতে, কি কারণে তাকে নিয়ে যাওয়া হচ্ছে, তিনি সেটা জানেন না। আমার বিরুদ্ধে কী অভিযোগ, জানি না। আমাকে কিছুই বলেনি। নিয়ে যাচ্ছে, আমি যাচ্ছি। আমাকে কোথায় নিয়ে যাওয়া হচ্ছে, সেটাও জানেন না তিনি।

গোয়েন্দা পুলিশের হেফাজতে নেওয়ার আগে পান্থপথে গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা চয়নিকার গাড়ি ইশারা করে থামাতে বলেন। পুলিশ সদস্যরা তার সঙ্গে কথা বলতে গেলে তিনি প্রথমে গাড়ির গ্লাস খুলতে রাজি হননি। পরে দরজা খুলে পুলিশ সদস্যরা চয়নিকা চৌধুরীর গাড়িতে ওঠেন। এসময় গাড়িটি দ্রুতগতিতে পান্থপথ এলাকা ত্যাগ করে পুলিশ সদস্যরা চয়নিকা চৌধুরীকে মিন্টু রোডের ডিবি কার্যালয়ে নিয়ে যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here