নির্মাতা চয়নিকা চৌধুরীর আটকে সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া

নিউজ ডেস্কঃপরীমণি অভিনীত ‘বিশ্বসুন্দরী’ ছবির পরিচালক ও অসংখ্য নাটকের নির্মাতা চয়নিকা চৌধুরীকে আটক করেছে পুলিশ।পরীমণি এই নির্মাতাকে ‘মম’ বা মা বলে সম্বোধন করতেন। আজ শুক্রবার (৬ আগস্ট) সন্ধ্যার দিকে রাজধানীর পান্থপথ এলাকা থেকে তাকে আটক করা হয়।

চয়নিকা চৌধুরীকে আটকের ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমজুড়ে প্রতিক্রিয়া প্রকাশ করেছেন নেটিজেনরা।

শান ইমরান আলী নামে একজন লিখেছেন, ওহ নো!! মম, আশা করি ওই উকিলটাও আটক হবে। আশরাফুল ইসলাম তুষার নামে একজন লিখেছেন, অশ্লীলতার এসব ধারক, বাহককে এমন শিক্ষা দেওয়া হোক বাকিগুলো এবং যারা এসব নিয়ে স্বপ্ন দেখে তাদের যেন উচিত শিক্ষা হয়ে যায়!

কামরুল হাসান ফাহিম লিখেছেন, ধন্যবাদ সাথে সাথে অ্যাকশন নেওয়ার জন্য। পরীমণির মম এই চয়নিকার কাছে অনেক গুরুত্বপূর্ণ তথ্য থাকতে পারে, তাকেও রিমান্ডে নেওয়া হোক।

এবিএম রায়হানূর রশিদ লিখেছেন, ওরে আটক করা উচিত ছিলো আরো আগে, ওর আসকারায়, স্মৃতিমণি খারাপ হইছে। মোহাম্মদ মোস্তফা আনসার লিখেছেন, স্মৃতিমণি থেকে পরীমণি গড়ার কারিগর এই মম কে রিমান্ড দিলে অনেক গোপন কিছু রহস্য বেড়িয়ে আসবে।

এদিকে, চয়নিকা চৌধুরীকে আটকের পর ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে পরীমণি ও চয়নিকা চৌধুরীকে মুখোমুখি করে বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। তার বিরুদ্ধে বেশ কয়েকটি সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here