নির্মাণকাজের সাইট দেখতে গিয়ে প্রাণ গেল চেয়ারম্যানের

নরসিংদী প্রতিনিধি:নরসিংদী জেলার রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নাসির উদ্দীন খান সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এ ঘটনায় একই মোটরসাইকেলে থাকা রাজীব সাহা নামের তার এক সহকারী গুরুতর আহত হয়। শুক্রবার সকালে কিশোরগঞ্জের পাকুন্দিয়ার পুলেরঘাট এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

ইউপি চেয়ারম্যান নাসির উদ্দীন খান আমিরগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। একই সঙ্গে তিনি ঠিকাদার হিসেবে কাজ করতেন। নরসিংদী শহরের বিলাসদী এলাকায় স্ত্রী, দুই সন্তানসহ পরিবারের সদস্যদের নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

পরিবার ও দলীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে চেয়ারম্যান নাসির উদ্দিন মোটরসাইকেলে করে নিজের সহকারী রাজীব সাহাকে নিয়ে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় তার ঠিকাদারি প্রতিষ্ঠানের নির্মাণকাজের একটি সাইট পরিদর্শনে যাচ্ছিলেন। বেলা সাড়ে ১১টার দিকে পাকুন্দিয়ার পুলেরঘাট এলাকায় দুর্ঘটনার শিকার হন তারা। অজ্ঞাত কোনো যানবাহন তাদের বহনকারী মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে।

মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে দুজনই গুরুতর আহত হন। সড়কে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করেন। দুজনকেই কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার জহিরুল হক মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টার দিকে নাসির উদ্দীন খানের মৃত্যু হয়। রাজীব গুরুতর আহত অবস্থায় সেখানে ভর্তি রয়েছেন।

রায়পুরা থানার এসআই দেবদুলাল দে বলেন, ঠিক কীভাবে এ দুর্ঘটনা ঘটলে, তা আমরা নিশ্চিত নই। ঘটনার বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা করছি আমরা। দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যুর খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here