মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের নানা কর্মসূচী পালন

 

আজমীর হোসেন তালুকদার, ঝালকাঠি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্য পুত্র মুক্তিযোদ্ধা শেখ কামাল এর ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষে ঝালকাঠি জেলা প্রশাসক ভবনে তার প্রতিকৃতিতে পূস্পমাল্য প্রদান করেছে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। অন্যদিকে আজ ৫আগষ্ট বৃহস্পতিবার বেলা ১১টায় জেলা আ’লীগ কার্যালয়ে শেখ কামাল বর্নাঢ্য জীবন প্রবাহ নিয়ে আলোচনা, মিলাদ ও দোয়া মাফিল কর্মসূচী পালন করা হয়।

এসব কর্মসূচীতে জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সরদার মোঃ শাহআলম, সাধারন সম্পাদক এ্যাড, খাঁন সাইফুল্লাহ পনির, পৌর মেয়র আলহাজ্ব মোঃ লিয়াকত আলী তালুকদার, জেলা আ’লীগ যুগ্ন সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান নুরুল আলম সুরুজ ও কাউন্সিলর বাবু তরুন কর্মকার, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিলা, আ’লীগ নেতা খসরু নোমান, এসআরএম মানিক, ইউপি চেয়ারম্যান আবু সাঈদ খাঁন, জেলা যুবলীগ আহবায়ক কাউন্সিলর মোঃ রেজাউল করিম জাকির, সদর উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক হাফিজ আল মাহমুদসহ আওয়ামীলীগ’র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিয়ে ঝালকাঠি পৌরমেয়রের উদ্দোগে পৌরসভায় এক মিলাদ ও দোয়া কর্মসূচী পালন এছাড়াও শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকীর দিনে শহরের বায়তুল মোকারম মসজিদসহ প্রধান প্রধান মসজিদগুলোতে মিলাদ, দোয়া ও তাবারক বিতরন কর্মসূচী পালন করা হয়েছে।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here