মডেল পিয়াসার দুই সহযোগীর ১০ দিনের রিমান্ড চায় পুলিশ

নিজস্ব প্রতিনিধিঃরাজধানীর ভাটারা থানার অস্ত্র ও বিশেষ ক্ষমতায় আইনের দুই মামলায় মডেল পিয়াসার দুই সহযোগী শরফুল হাসান ওরফে মিশু হাসান ও মাসুদুল ইসলাম ওরফে জিসানের ১০ দিন করে রিমান্ডের আবেদন করেছে পুলিশ।
বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম মামনুর রশিদের আদালতে এ রিমান্ড শুনানি হবে।

ভাটারা থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) রনপ এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিন দুই আসামিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর ভাটারা থানার পুলিশের এসআই মশিউর রহমান খান অস্ত্র আইনের মামলায় আসামি মাসুদুল ইসলাম ওরফে জিসানের ১০ দিন এবং বিশেষ ক্ষমতা আইনের মামলায় এসআই মোহাম্মদ আল ইমাম রাজন আসামি শরিফুল হাসান ওরফে মিশু হাসানের ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। একই সঙ্গে মিশুকে ভাটারা থানার পর্নোগ্রাফি ও মাদক আইনের পৃথক মামলায় এবং জিসানকে পর্নোগ্রাফির মামলায় গ্রেফতার দেখানোর আবেদন করা হয়েছে।

এর আগে র‌্যাব সদর দফতরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-১ এর অভিযানে গত মঙ্গলবার রাতে রাজধানীর বসুন্ধরা এলাকায় অভিযান পরিচালনা করে শরফুল হাসান ওরফে মিশু হাসান (৩১) ও সহযোগী মাসুদুল ইসলাম ওরফে জিসানকে (৩৯) আটক করা হয়। এ সময় ১টি আগ্নেয়াস্ত্র, ৬ রাউন্ড গোলাবারুদ, ১৩ হাজার ৩০০ ইয়াবা, একটি বিলাসবহুল ফেরারি মডেলের গাড়ি, সিসার সরঞ্জামাদি, দুটি ল্যাপটপ, মোবাইল , বিভিন্ন ব্যাংকের চেক ও এটিএম কার্ড, পাসপোর্ট ও ৪৯ হাজার ৫০০ ভারতীয় জাল মুদ্রা উদ্ধার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here