পরীমনির বিরুদ্ধে মাদক মামলা, মিললো চাঞ্চল্যকর তথ্য

নিজস্ব প্রতিনিধিঃচিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। রাজধানীর বনানী থানায় আলোচিত এই নায়িকার নামে মামলা করা হবে।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেছেন। বিকেলে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত তথ্য জানানো হবে।

বুধবার মধ্যরাত পর্যন্ত জিজ্ঞাসাবাদ শেষে আজ সকাল থেকে আবারও তাকে জিজ্ঞাসাবাদ চলছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর কিছু তথ্য দিয়েছেন তিনি। এমনকি তার ভবিষ্যৎ নিয়েও বেশ শঙ্কা প্রকাশ করেছেন।

গতকাল বুধবার সন্ধ্যা ৭টার দিকে নিজ বাসা থেকে মদসহ চিত্রনায়িকা পরীমনিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রাত ৮টা ১২ মিনিটে পরীমনিকে তার বনানীর বাসা থেকে র‍্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়।

পরীমনির বাসায় অভিযান শেষ না হতেই বনানী ৭ নম্বর সড়কে আরেকটি বাসায় অভিযান শুরু করে র‌্যাবের গোয়েন্দা শাখা। ওই বাসা থেকে ইয়াবা, মদ ও যৌনাচারের সরঞ্জাম জব্দ করা হয়। রাজকেও আটক দেখিয়ে নিয়ে যাওয়া হয় র‌্যাব কার্যালয়ে।

সেখানেই পরীমনি ও রাজকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। তাদের আটক, জব্দ করা আলামত ও মামলার বিষয়ে র‌্যাব সদর দপ্তরে বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here